WiFi Router Stand Shelf Double Layer Wall Mounted Shelf Home decorator - আপনার ঘর সাজিয়ে রাখতে সাহায্য করে।

Watch this Video-



Router Stand আপনার ঘর সাজিয়ে রাখতে সাহায্য করে। সহজে যে কোন জায়গায় set করতে পারবেন এই Router Stand টি। PVC Plastic Board এর এই WiFi Router Stand সময়ের সাথে সাথে নিজেকে সেরা রাউটার স্ট্যান্ড হোল্ডারদের একজন হিসাবে প্রমাণিত। এই রাউটার স্ট্যান্ড লাগাতে দেয়ালে ফাটল হতে পারে এমন কোন আশঙ্কা নেই। এই রাউটার স্ট্যান্ডের ওয়াল মাউন্ট স্ট্যান্ডের সমস্ত প্রান্তগুলি Ergonomically ডিজাইন করা হয়েছে। এই রাউটার স্ট্যান্ড বেশ Stylish কারণ Set-Top বক্স ওয়াল Shelf এর সমস্ত মাত্রা সঠিকভাবে ভারসাম্যপূর্ণ। এই রাউটার স্ট্যান্ড ওয়াল মাউন্টের দুটি Slabs এর মধ্যে দূরত্ব সব ধরনের Set-Top বক্স রাখার জন্য যথেষ্ট বড়।

এর Full Name হচ্ছে- WiFi Router Stand Shelf Double Layer Wall Mounted Shelf Home decorator
 

এটি Setup করার জন্য Stand Shelf Double Layer পাওয়া যাবে এবং থাকবে Wall Mount করার জন্য দুইটি Clam। চলুন এবার দেখে নেই Assembly Process।

এটি আপনার দেয়ালের ক্ষতি না করে যেকোন দেয়ালে, Punch-free Installation সহজেই Mount করা যেতে পারে।

WiFi Router Stand Shelf দ্বিতীয় স্তরের দেওয়ালে মাউন্ট করা যায়, এটি আপনার উইফাই রাউটারের জন্য একটি সহায়ক সংকরণ যা আপনার Network connection স্থায়ী এবং প্রতিরক্ষা করে।
 

WiFi Router Stand শেল্ফের দ্বিতীয় স্তরে একটি অতিরিক্ত Shelf রয়েছে, যা আপনার উইফাই রাউটারের বাইরে একটি স্থান সরবরাহ করে, যেখানে আপনি অতিরিক্ত device বা কোনও অন্য product রাখতে পারেন।

WiFi router/Set-top Box/Telephone/Remote/Mobile charging ইত্যাদি রাখা যাবে এই স্ট্যান্ডে। কেনার জন্য কিংবা Update Price জানার জন্য Link- https://click.daraz.com.bd/e/_C61uZk
 

No comments

Theme images by Radius Images. Powered by Blogger.