PNY XLR8 8GB DDR4 3200MHz Desktop Gaming RAM - যা কম্পিউটারের Speed এবং Performance বাড়াতে সাহায্য করে।

Watch this Video-


এটি PNY এর XLR8 8GB DDR4 3200MHz RAM একটি উন্নতমানের প্রোডাক্ট, যা কম্পিউটারের Speed এবং Performance বাড়াতে সাহায্য করে। এই র‍্যাম মডিউলটি 8GB ক্যাপ্যাসিটির সাথে DDR4 Technology Upgrade করে, যা সাধারণ কম্পিউটার টাস্কের জন্য Processing Speed এবং System Stability বাড়াতে সাহায্য করে।

এর Memory Capacity 8GB এবং RAM Type DDR4 সাথে রয়েছে 3200MHz পর্যন্ত Bus Speed।

এই র‍্যাম মডিউলের Clock speed 3200MHz, যা কম্পিউটারের ডেটা প্রসেসিং এবং মাল্টিটাস্কিং কাজে উন্নত পারফর্মেন্স প্রদান করে। এটি DDR4 টেকনোলজি ব্যবহার করে, যা গতির দ্রুততার মাধ্যমে ডেটা স্টোর এবং প্রসেস করে। এটি Secondary and Upper Class গেমিং, মাল্টিটাস্কিং কাজের জন্য অত্যন্ত উপযুক্ত।

এর CAS Latency CL16 এবং Speed Rating PC4-25600 পর্যন্ত। এতে কোনো প্রকার LED Lighting বা RGB Light নেই। Performance Profile XMP 2.0।

PNY XLR8 র‍্যামটি কম্প্যাটিবল এবং স্টেবল performance প্রদান করে এবং এটির সিস্টেমে Optimum performance এবং Compatibility দেয়। এই র‍্যাম মডিউলের ডিজাইন আকর্ষণীয় এবং পাস্টেল কালারের।

এতে 1.35 পর্যন্ত Voltage পাওয়া যাবে এবং 288 টা Pin রয়েছে। এই Product টিতে Life Time Warranty পাওয়া যাবে।

এটি শুধু সাধারণ কাজে সুবিধা তৈরি করে তোলে না, বরং এটি Gaming and multitasking কাজেও Recommended performance প্রদান করে।
       দেখতেই পাচ্ছেন, RAM টি আমার PC তে Set করা আছে। আমি প্রায় ২ বছর যাবৎ এই PC Use করতেছি মাএ এই একটি PNY এর XLR8 RAM টি ব্যবহার করে। এখন পর্যন্ত তেমন কোনো Major Issue পাইনি, এই RAM টিতে। কেনার জন্য কিংবা Update Price জানার জন্য Link- https://click.daraz.com.bd/e/_CVeaEu

No comments

Theme images by Radius Images. Powered by Blogger.