Mi Router 4C - শাওমি রাউটার নিয়ে ১ বছরের অভিজ্ঞতা!

Watch the full Video-
To buy Click here-

এবার এসেছি একটি Smart Device নিয়ে, যা আপনার ইন্টারনেট সংযোগটি এক নতুন স্তরে নিয়ে যাবে - সেই Mi Router 4C। আজকে আমি আপনাদের সাথে এই রাউটারের বিশেষ Features এবং Benefits নিয়ে আলোচনা করব।


Recommendations for Router 4C:
এটি বাড়ির বা অফিসের জন্য উচ্চ গতি সরবরাহ করার জন্য একটি Modern Router। এটি আপনার ইন্টারনেট সংযোগ সরবরাহ করার সাথে সাথে অনেক ফিচার এবং নিরাপত্তা সরবরাহ করবে।

Key Features:
এটাতে 300 mbps Connection Support করে। একসঙ্গে 128 জন মানুষ Connected থাকা যায়। App দিয়ে এটার সবকিছু Control করা যাবে। Port এর মধ্যে রয়েছে, Power Cable Port, একটি Reset Button, একটি Internet Port এবং Internet Sharing এর জন্য আরও দুইটি Port. উপরে রয়েছে 2টি LED Indicators - একটা দিয়ে Power Status এবং আরেকটা দিয়ে Internet Status দেখতে পাবেন। এটি একটি 4 অ্যান্টেনা সিস্টেম Router যা দিয়ে আপনি আরও গতি এবং সঠিক সংযোগের অভিজ্ঞতা পাবেন।

Unboxing:
Boxটি Open করলে একটি Power Cable Charger পাওয়া যাবে এবং সাথে থাকবে রাওটারটি।

Facilities:
"মি রাউটার 4C তে অনেক সুবিধা রয়েছে। প্রথম সুবিধা হল 'Keep Password Search' ফিচার, যা দিয়ে সহজেই আপনি সুরক্ষিত এবং শক্তিশালী পাসওয়ার্ড তৈরি করতে পারবেন। দ্বিতীয় সুবিধা হল 'Global Expanded Antenna' সিস্টেম, যা দিয়ে আপনার সব ডিভাইসের জন্য স্থিতিমত্ব এবং শক্তিশালী সংযোগ দেওয়া হয়।" Routerটি কে Mobile-Phone এর সাথে Connect করা যাবে Mi WiFi Appটির মাধ্যমে যা দিয়ে আপনি সবকিছুর Settings এবং Control করতে পরবেন।

Protection and Parental Controls:
Mi Router 4C এর Mi WiFi Software এর মাধ্যমে, আপনি একটি সহজ Parental Control Setup করতে পারবেন যাতে আপনি বাচ্চাদের ইন্টারনেট ব্যবহার নিয়ন্ত্রণ করতে পারেন।

Upgrades and Support:
"Mi রাউটার 4C সব সময় আপডেট ও সাপোর্ট দেয়। এটি নির্দিষ্টভাবে ডিজাইন করা হয়েছে যাতে সব সময় এটি স্থিতিমত্ব এবং সুরক্ষা সরবরাহ করে।"

Setup and Installation:
মি রাউটার 4C সেটআপ করা খুব সহজ। প্রথমে, আপনার রাউটার কে প্লাগ ইন করুন এবং পাওয়ার বটন চাপুন। এরপর, আপনার Mobile থেকে 'Mi Wi-Fi' এপটি ডাউনলোড এবং ইনস্টল করুন। এপটি ইনস্টল হওয়ার পর, Login অথবা Signup করে খুব সহজেই Routerটি Setup করতে পরবেন।

Negative Side:
এই Boxটিতে Power Cable ছাড়া কোনো প্রকার Internet Cable নেই। আর এটিতে মাএ Internet Sharing এর দুটি Port রয়েছে, তবে Price বিবেচনায় ঠিকঠাকই আছে।

Update Price জানা’র জন্য Link- https://www.startech.com.bd/mi-4c-router

 




No comments

Theme images by Radius Images. Powered by Blogger.