Kemei KM-9020 যা চুলের প্রতিটি Style & প্রয়োজনীয় Hair cutting এ সাহায্য করতে পারে


Kemei KM-9020 হেয়ার ক্লিপার জনপ্রিয় ব্র্যান্ড Kemei এর একটি Model। এই হেয়ার ক্লিপার একটি উন্নত Technology মডেল, যা আপনার চুলের প্রতিটি Style এবং প্রয়োজনীয় Hair cutting কাজে সাহায্য করতে পারে। KM-9020 Hair Clipper টি একটি জনপ্রিয় হেয়ার কাটিং উপকরণ যা Personal বা Professional ব্যবহারের জন্য উপযুক্ত।


Kemei KM-9020 Rechargeable Electric Beard Trimmer. Chargeable Battery Dynamic Razor For Adult Bab …Its color is Golden & White. And Rated Frequency is 50Hz.Voltage: 220-240V Rated Power 3WMaterial Steel Head+ABS Shell Charge Time 8-10 hours. Service Time 40-50min.Size App 16.7 x 4cm Weight App 115g.

Trimmer টির Accessories Items এর মধ্যে থাকবে, ১টি Oil যা দিয়ে Trimmer টি কে স্বচ্ছল রাখা যাবে। ১টি Cleaning brush যা দিয়ে এর ভিতরে আটকে থাকা চুল Clean করা যাবে এবং থাকবে একটি Spacing comb. যেহেতু এটি Rechargeable তাই থাকবে একটি Power cord.

Kemei KM-9020 এর ডিজাইন স্লিম এবং মডার্ন, যা সহজে ধরা যায় এবং ব্যবহার করা সহজ। এটি সাধারণত ২টি Colour এর হয়ে থাকে- Golden এবং White। এর Rated frequency হলো- 50Hz. Voltage হলো- 220-240V রেটেড পাওয়ার 3W Material Steel Head+ABS শেল।

এটি উচ্চ গুনগত কাঠি এবং কৃশক ব্লেড সম্পন্ন। এই হেয়ার ক্লিপারের নোজ এবং ব্লেড উভয় স্টেনলেস স্টীল তৈরি করা হয়, যা এর trustworthy এবং দীর্ঘদিনের ব্যবহার নিশ্চিত করে। এর সাইজ 16.7 x 4 সেমি এবং ওজন 115 গ্রাম।

এই হেয়ার ক্লিপারটি রিচার্জেবল ব্যাটারি দিয়ে কাজ করে, যা একটি চার্জে প্রায় 60-90 মিনিট ব্যবহার করতে সাহায্য করে। এটি প্রায় 8-10 ক্লিপিং সেশনের জন্য প্রয়োজনীয় চার্জ প্রদান করে। এই হেয়ার ক্লিপারটি সহজেই ব্যবহার করা যায় এবং তার সাথে বিশেষ করে চুলের মাপ সেট করার জন্য বিভিন্ন suggestion দেওয়া হয়েছে।


এই মডেলটি পেশাদার হেয়ারস্টাইল এবং ব্যক্তিগত গ্রুমিং প্রয়োজনে সহায়ক হতে পারে এবং এটি আপনার ঘরে অথবা প্রফেশনাল স্যালনে ব্যবহারে উপযোগী।

No comments

Theme images by Radius Images. Powered by Blogger.