কম দামে কেমন এই Mosquito Killer গুলো! মশা তাড়ানোর যন্ত্র



আমার কাছে আছে চার চারটি Mosquito Killer. যার বেশির ভাগ গুলোই Perfectly কাজ করে না।

Mortein Electronic Mosquito Killer
প্রথমেই কথা বলা যাক Mortein এর এই ছোট্ট Electronic Mosquito Killer টি কে নিয়ে। এটি আমি নিয়েছি Online থেকে দাম পড়েছে 202 টাকা। এটার সুইচটা On করে কারেন্টের সকেট এ লাগিয়ে দিতে হয়। তারপর এটার এখান থেকে একটা Smell বের হয়। Basically, এই Smell এর কারণে মশা ঘর থেকে বের হয়ে যায় এবং মাঝে মধ্যে মশা এই Smell টা সহ্য করতে না পেরে নিচে পড়ে যায়। কিন্তু এটা ঠিক ঠাক Perfect ভাবে সবসময় কাজ করে না। হয়তো এর চেয়ে দামী গুলো ভালোভাবে কাজ করতে পারে।

ACI Aerosol Insect Spray
তারপর রয়েছে, ACI Aerosol Insect Spray যা Spray করার মধ্যমে মশা তাড়ানো হয়। এই ধরণের Mosquito Spray সাধারণত সবার বাসায় থাকে। তবে এটা মুটামুটি একটু কাজ করলেও এটাতেও আমি হতাশ।

Mosquito Lamp
আর এটা হচ্ছে, Mosquito Lamp সবচেয়ে বেশি হতাশ হয়েছি আমি এটাতে। এটা নিয়েছি Daraz থেকে প্রায় 900 টাকায় এবং আমার হাতে আসতে সময় লেগেছে প্রায় ১ মাস কারণ এটা China থেকে এসেছে। Basically, এই সুইচটা Click করলে এখানের Light টি জ্বলে উঠবে। অন্ধকারে এই Light এর আলো জ্বলতে থাকলে মশা এখানে এসে ভিতরের তার গুলোতে আর্থিং খেয়ে মারা যায়। কিন্তু এ-ই পর্যন্ত আমি এটা দিয়ে মাএ 2 টা মশা মরতে দেখেছি। By the way, এটা একটি Rechargeable Mosquito Lamp.

Mosquito Swatter Bat
সর্বোশেষ আলোচনা করবো এই Swatter টি নিয়ে। এই ধরনের Mosquito Swatter Bat সাধারণত সবার বাসায় থাকে। এটা কিন্তু Perfectly কাজ করে।

সবগুলো Product এর Link-

No comments

Theme images by Radius Images. Powered by Blogger.