Smart English is the Smart Way to Learn English by Farid Ahmed

যারা আমার মতোন ইংরেজিতে দুর্বল কিন্তু ইংরেজি শিখতে চান, আজকের এই Blogটি তাদের জন্য। Basically, আজকের এই Blog আমরা এই "Smart English" বইটি Review করবো।


-"Smart English" বাংলা ভাষায় তৈরি একটি ইংরেজি শিক্ষামূলক বই, যা ফরিদ আহমেদ নামের একজন শিক্ষাবিদ ও লেখকের দ্বারা লেখা হয়েছে। এই বইটি ইংরেজি ভাষা শেখার জন্য তৈরী করা হয়েছে এবং এটি বাংলা ভাষায় শিক্ষার্থীদের জন্য সহজ ও সরল উপায়ে ইংরেজি ভাষা পড়ার সাথে সাথে ব্যবহার করার জন্য সাহায্য করে।

-এই বইটির Cover এ Smart English at a Glanceএ দেখতে পাচ্ছি, আমরা শিখতে পারবো, ৫০০ দৈনন্দিন ইংরেজি ডায়লগ, ইংরেজি বাক্য তৈরির ৭০টি গুরুত্বপূর্ণ রুল (Structure), বিষয়ভিওিক ইংরেজি কনভার্সেশন, ইংরেজি বড় বাক্য তৈরির টেকনিক, ইংরেজি Common ভুল ও Grammatically রুল অনুযায়ী সংশোধন ইত্যাদি।

-বইটি Open করলে ফরিদ স্যারের সম্পর্কে এখানে লেখা আছে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন এবং তিনি একজন Online Blogger।

-"Smart English" বইটি ইংরেজি ভাষার ব্যাসিক শেখার জন্য Standard and Basic সাহায্য প্রদান করে। এই বইটি আধুনিক শিক্ষার প্রয়োজনীয় সাধারণ ব্যবহার Skills এবং ভবিষ্যতের সফল ক্যারিয়ারের জন্য প্রয়োজনীয় ইংরেজি ভাষা কৌশল সরবরাহ করতে সাহায্য করে।

 
 
-এই বইটি শিক্ষার্থীদের জন্য কয়েকটি ইউনিটে বিভক্ত আছে যেখানে ইংরেজী ভাষা এবং অন্যান্য গুরুত্বপূর্ণ ধারণাগুলি শেখানো হয়। এই বইটি শিক্ষার্থীদের English Strategy বাড়াতে সাহায্য করার জন্য প্রশ্ন-উত্তর, উদাহরণ, এবং অনুশাসনপূর্ণ সম্পর্কিত কাজের ইত্যাদি বিষয়গুলি দেওয়া আছে।

-এই বইয়ের Content গুলো যদি আমরা দেখি তাহলে প্রথমেই দেওয়া আছে,,, Watch the Video......

-এই বইটি তাদের জন্য যারা English এর প্রাথমিক পর্যায় আছেন। আমাদের দৈনন্দিন জীবনে কিভাবে ইংরেজিতে কথা বলব বা দৈনন্দিন জীবনে কথাবার্তায় যে সমস্ত শব্দ বা বাক্য ব্যবহার করি, তাদের জন্য এই বইটি। যারা ইংরেজিতে কথাবার্তা বলতে পারেন তাদের জন্য হয়তো এই বইটা কিছুই না কিন্তু যারা পারেন না, তাদের জন্য হয়তো এটি অসাধারণ কিছু হতে পারে।

এই বইটি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বা ব্যক্তিগতভাবে ইংরেজি ভাষা পড়ার জন্য ব্যবহার করা যেতে পারে । কেনার জন্য কিংবা Update Price জানার জন্য Link- https://click.daraz.com.bd/e/_CYRZSg
 

No comments

Theme images by Radius Images. Powered by Blogger.