REVENGER X8 Mesh front RGB Mid-Tower ATX Desktop Gaming Case অসাধারণ একটি Case!

Watch the full Video-


REVENGER X8 একটি Mesh RGB Mid-Tower ATX Gaming Case যা সম্পূর্ণ Stylish এবং Advanced Gaming PC Build করার জন্য ডিজাইন করা হয়েছে।



The salient features of this case are:

- Revenger X8 Mesh Front Gaming Case টি ATX Motherboards Support করে। Revenger এর এই কেসটি Metal দিয়ে তৈরি, এবং পাশের প্যানেলটি Tempered Glass দিয়ে তৈরি। এই কেসিংটির সামনের দিকে 3xটি 120mm RGB ফ্যান এবং পিছনের দিকে 1xটি 120mm RGB ফ্যান রয়েছে। সামনের Diamond Mesh, Magnetic Top এবং নীচের Vent Screens গুলির জন্য সূক্ষ্ম Mesh Dust Screens দ্বারা ধুলা-বালি প্রতিরোধের ব্যবস্থা করা হয়েছে।

- পিছনের PCIe স্লটটি একটি Reusable নকশা প্রয়োগ করে, যা PC Build করার জন্য পূর্বে Screw করা হয়েছে। এই কেসের মুখ্য সুরক্ষা প্যানেল মেশ দিয়ে ডিজাইন করা হয়েছে, যা High airflow ও Ventilation নিশ্চিত করে স্থাপন করে। সাধারণত PC-র এই Tempered glass টি Screw দিয়ে লাগানো থাকে কিন্তু এই Case টির Tempered glass টিতে এখানে Lock করার System রয়েছে যা সহজেই On/Off করা যায়।
 
 

- কোন সংযোগকারী তার না থাকায়, সামনের panel টি সহজেই সরানো এবং পরিষ্কার করা যায়। Revenger X8 Mesh Casing-এর Stunning Design and Excellent Cooling Fan রয়েছে যা আপনার Component গুলিকে ঠান্ডা রাখতে সাহায্য করে। গেমিং কেসটির উপরে আপনি চাইলে এখানে আরোও 2xটি এক্সট্রা 120 মিমি ফ্যান লগাতে পারেন। Revenger X8 Mesh Gaming Case এর কোন ওয়ারেন্টি হয় না।

- এই কেসটির একটি RGB সিস্টেম রয়েছে, যা আপনার গেমিং সেটআপে বিচিত্র RGB আলো যোগ করে। এই কেসের ভেতরে একটি ATX মাদ্ধমিক মাত্রা প্লেসমেন্ট, পাঞ্চের মতো গেমিং GPU এর জন্য যথেষ্ট স্পেস, প্রয়োজনীয় কেবিল ম্যানেজমেন্ট সিস্টেম, এবং Complex gaming সিস্টেমের ভালো Journey Management কনফিগারেশনের জন্য পর্যাপ্ত Space রয়েছে।
 
 
- এর উপরের অংশে প্রথমেই রয়েছে On/Off করার ‍সুইচ এবং রয়েছে দুইটি Indicator light। একটি Restart Button তারপর রয়েছে একটি Single USB 2.0, একটি AUDIO Port, একটি Microphone Port, রয়েছে Double USB 3.0 এবং সর্বশেষ রয়েছে একটি RGB LED Light যেটি দিয়ে এই RGB LED Light গুলো Control করা যাবে। চলুন তাহলে এবার আমরা RGB Light এর Control দেখি।
এটাতে 13 Mode এ RGB Color Change করা যাবে এবং 7টি RGB LED Color রয়েছে। আর আপনি চাইলে RGB Light Off করেও রাখতে পারবেন, এই সুইচটি Click করে ধরে রাখলে RGB Light গুলো Off হয়ে যাবে।

- এই কেসের Mesh front design circulation এবং তাপমাত্রা নির্ভরশীল কেস দিয়ে আপনার পিসি-র Performance এবং Cooling system সুন্দরভাবে Support করে। এই বিশেষ গেমিং কেসটি আপনার Gaming PC Build এর জন্য একটি Opportunity দেয় এবং Stylish design সহ সমস্ত গেমারদের জন্য একটি আকর্ষণীয় Option হতে পারে।
 
 
আমি এটি নিয়েছি প্রায় দেড়-দুই বছর আগে Corona-র সময় Online থেকে, তখন দাম পড়েছে 4,200 টাকার মতো। বর্তমানের Update Price জানার জন্য Link- https://click.daraz.com.bd/e/_CVb564
 

No comments

Theme images by Radius Images. Powered by Blogger.