Mini Wireless Bluetooth 4.1 Stereo In-Ear Headset Earphone

Watch the full Video-

 


ঢাকার ফুটপাত থেকে নেওয়া এই Bluetooth Headset টি। মাএ ১০০ টাকার এই Bluetooth Headset টি আমি প্রায় ৩-৪ বছর ধরে Use করতেছি যদিও আমি তেমন একটা Headphone ব্যবহার করিনা। এই Headset টি এখনো পর্যন্ত সেই আগের মতোই Service দিয়ে যাচ্ছে।

ফুটপাতের Electronic Product গুলো বেশিরভাগ এমনই হয় যে, যেটা টিকবে সেটা অনেক দিন যাবে কিন্তু যেটা টিকবে না সেটা দুদিনের মধ্যেই নষ্ট হয়ে যায়। এটা আপনার Luck এর উপর নির্ভর করে। অনেক দিন ধরেই এটা আমার কাছে রয়েছে, ১০০ টাকার কমেও Product এর মধ্যে যে Service পাচ্ছি, তাই ভাবলাম এটা আপনাদের সাথে Share করা যায়।


এটার full Name হচ্ছে, Mini Wireless Bluetooth 4.1 Stereo In-Ear Headset Earphone

এটাতে রয়েছে- Fast audio switching speed, Humanized audio track, HD voice, সবধরনের Android device এ এটা support করে, উপরের এই অংশে থাকবে একটি (Red & Blue colour) এর Indication Light, Power On/Off করার জন্য থাকছে একটি মাএ সুইচ, এটি দুইটি Colour এ পাওয়া যাবে Black & White, রয়েছে Bluetooth 4.1, কানে ভালোভাবে ফিট হওয়ার জন্য রয়েছে Silicon Ear Cap, ডান পাশে পাওয়া যাবে Volume Up Down করার সুইচ, যদিও Website এ বলা আছে এটা Intelligent Noise Reduce করে কিন্তু আমার মনে হয়না এটা Noise Reduce করতে পারছে, Charge করার জন্য রয়েছে একটি USB Micro B Port তবে এটাতে কোনো প্রকার Cable দেওয়া থাকবে না, এটার Battery Backup প্রায় 2.5 hours পর্যন্ত পাওয়া যাবে এবং রয়েছে Built-in HD Microphone।
অনেক বছর আগে নেওয়া তাই ভাবলাম এটা হয়তো এখন আর Same Price এ পাওয়া যাবে না কিন্তু Online এ একটু খুঁজাখুঁজি করে পেলাম যে এটা এখনো সেই আগের দামেই বিক্রি করা হচ্ছে, মাএ ১০০ টাকায়। তবে আমার মনে হয়না এই দামে এটা Offline Market থেকে নেওয়া যাবে। কেনার জন্য Link-
 

No comments

Theme images by Radius Images. Powered by Blogger.