Desktop Phone Stand Overhead Phone Holder - একটি Height adjustable মোবাইল ফোন হোল্ডার

Watch the full Video-

"L7 Desktop Mobile Phone Holder" হলো একটি Height adjustable মোবাইল ফোন হোল্ডার যা 360°তে ঘুরতে সক্ষম এবং স্মার্টফোনের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে। এই হোল্ডারটি লাইভ স্ট্রিমিং, ইউটিউব, টিকটক ভিডিও তৈরি করতে অত্যন্ত সুবিধা প্রদান করে।




এর Color হচ্ছে- Black Material : PC+ABS। Height হচ্ছে- 15 inch এবং Width হচ্ছে- 4.7 inch। ওজন প্রায় 360g। এটা Easy Height Adjustable এবং মোবাইল ফোনের জন্য 6-10 cm Retractable size এর clip রয়েছে। এটাতে থাকবে Alloy support rod, PC+ABS shell। Anti-slip silicone Pad মোবাইল ফোনটিকে Sliding থেকে আটকাতে পারে এবং মোবাইল ফোনটিকে Scratch থেকে রক্ষা করতে পারে।

এই হোল্ডারটির উচ্চতা পরিবর্তন করা যায়, যাতে আপনি আপনার মোবাইল ফোনকে প্রয়োজনীয় উচ্চতায় রাখতে পারেন। হোল্ডারটি 360°তে ঘুরতে সক্ষম, যাতে আপনি আপনার ফোন যে কোন দিকে ঘুরাতে পারেন।


এর Various Features মধ্যে রয়েছে- Liftable, Portable, Simple installation, Live Streaming, Widely used, Non-slip, Angle adjustable, 360° rotation, Weighted base ইত্যাদি।

এই হোল্ডারটির বেস রাউন্ড শেপে তৈরি করা হয়েছে, যা একটি Stable এবং সহজ ব্যবহার নিশ্চিত করে। এই হোল্ডারটি একটি উচ্চ মানের নির্মিত এবং এটি আপনার মোবাইল ডিভাইসকে সুরক্ষিতভাবে ধরতে সাহায্য করে, যাতে আপনি স্থানীয় বা অনলাইন কোনও প্রজেক্টের জন্য তা ব্যবহার করতে পারেন। এই হোল্ডারটি বিভিন্ন ধরনের স্মার্টফোন, Tabs ইত্যাদি Materials Support করে।

Desktop Phone Stand Overhead Phone Holder টি, সহজেই লাইভ স্ট্রিমিং, ইউটিউব, টিকটক ভিডিও তৈরি করতে সাহায্য করে এবং আপনার স্মার্টফোনকে সঠিক স্থানে স্থাপন করে ভিডিও কল করার জন্য সর্বোচ্চ Visibility প্রদান করে।


No comments

Theme images by Radius Images. Powered by Blogger.