একের ভিতর দশ - Xiaomi Nextool Multifunctional Tool 10 in 1

You can Watch the Video-

এটা হচ্ছে, Xiaomi Brand এর NexTool Multifunctional Gadget. নামটি শুনেই বুঝা যাচ্ছে এখানে অনেক Function রয়েছে। এর Tools এর মধ্যে রয়েছে: Narrow pliers, Standard pliers, Fine wire cutter, Scissors, Knife, Wood Saw, Flat screwdriver, Phillips screwdriver, Wood screwdriver, Bottle opener বুঝা যাচ্ছে এটা 10 in 1 মানে একের ভিতর দশ। তাই Company এর Full Name দিয়েছে- Xiaomi Nextool NE0123 Outdoor Multifunctional Tool 10 in 1 Stainless Steel Kni-fe
 

এবার আমরা যদি Tools গুলো নিয়ে বিস্তারিত কথা বলতে চাই, তাহলে 1st এ পাওয়া যাবে একটি ছুরি, যেটা কিনা মারাত্মক লেভেলের Sharp। এটার Build Quality বা Build Materials Top Leveler.

Then এ পাশে একটা Wood Saw রয়েছে যেটা দিয়ে খুব সহজেই গাছের ডাল কিংবা কাঠ কাটা যাবে। এটাতে Lock System রয়েছে Lock হয়ে থাকে যার ফলে Unfold কিংবা Fold হয়ে যাওয়ার Possibility নেই।

এর পরে প্রয়োজনীয় একটা জিনিস রয়েছে- Pliers, অর্থাৎ Narrow Plier এবং Standard Plier। এটা বিভিন্ন কাজে আসতে পারে, যেমন: তার পেচানো যায়, নাট আটকানো যায় এবং Fine wire cutter সূক্ষ্ম তার কাটা যায়।

Then আমরা দেখছি একটি Scissors এটা দিয়েও আপনি কাটা কাটির কাজ করতে পরবেন। Normal কেঁচি হিসেবে কাগজ কাটা কিংবা ছোট গাছের ডালও কাটতে পারছেন।

পেয়ে যাবেন একটি Bottle opener যেটা দিয়ে বোতলের মুখ খুলা যাবে খুব সহজেই। অনেক সময় দেখা যায় কাসের বোতলের মুখ খুলতে অনেক প্যারা দেয় তখন এই Bottle opener Tool টি কাজে আসতে পারে।

এর বাইরে এটা দিয়ে আগুন জ্বালানো যাবে। যারা Discover এর Video দেখেন তারা নিশ্চয়ই জানেন, এখানে এটা দিয়ে এভাবে আগুন জ্বালানো যায়।

আর এছাড়া আরও দুই দুইটা Screw খোলার মতো যন্ত্র রয়েছে। যেগুলো দিয়ে Flat screwdriver, Phillips screwdriver এবং Wood screwdriver এর কাজগুলো করা যাবে।

সবমিলিয়ে আমার মনে হয়েছে এটা খুবই কাজের একটা জিনিস। সাধারণত আমাদের প্রত্যেকের এই ধরনের Tools গুলো বাসা বাড়িতে প্রয়োজন হয়। এখন আর আলাদা করে এই ধরনের যন্ত্র গুলো কিনতে বা ব্যবহার করতে হবে না, এবার একের ভিতর মুটামুটি সব পাওয়া যাবে।

 
কেনার জন্য কিংবা Update Price জানার জন্য Profile এর Bioর Link এ Check করুন। কারণ, Facebook, YouTube, TikTok, Instagram যাই বলুননা কেনো, এগুলোতে Link Share Allow না। তাই কষ্ট করে, আপনি যে Platform থেকে দেখুন না কেনো, Profile এর ভিতর গেলে Bio তে কিংবা Website Link Option এ Link পেয়ে যাবেন।

No comments

Theme images by Radius Images. Powered by Blogger.