A4TECH KR 83 Keyboard নিয়ে আমার প্রায় 2-3 বছরের অভিজ্ঞতা

You Can Watch this Video- 

A4TECH KR-83 Keyboard একটি Popular কীবোর্ড মডেল, যা Expert বাংলা এবং ইংরেজি ব্যবহারকারীদের জন্য উপযোগী। A4TECH KR-83 কীবোর্ড একটি Manufacturer কীবোর্ড যা ব্যবহারকারীদের জন্য একটি মূল্যবান পণ্য হিসেবে প্রদান করে।


Design:
A4TECH KR-83 একটি Slim ডিজাইনের কীবোর্ড, যা ব্যবহারকারীদের Laptop কিংবা Desktop সেটআপে সহজে ফিট হয়। এর Normal Finnish এবং উল্লেখযোগ্য ডিজাইন একটি মডার্ন ও স্টাইলিশ স্ট্রাকচার দেয়। এই কীবোর্ডের ডিজাইন Slim এবং ব্যবহারকারী সহজে দক্ষ হওয়ার সুবিধা দেয়। এর সাথে নীচের দিকে আপনার হাত রাখা সহজ এবং কীবোর্ড স্থানান্তর করা সহজ করে।

Main Features:
এর Main Features এর মধ্যে থাকবে, এট একটা Wired Multimedia Keyboard Type এবং USB Wired. এর Keys এর মধ্যে রয়েছে, Multimedia Keyboard, Comfort Roundedge Keycaps, Laser Inscribed Keys, 12 FN Hotkeys, FN Multimedia Keyboard। আর এর Cable Length হচ্ছে 1.5 meter।

Keyboard Layout:
এই কীবোর্ডে Standard বাংলা Keyboard Layout আছে, যা বাঙালি ব্যবহারকারীদের জন্য সুবিধাজনক। কীবোর্ডের সাথে একটি নম্বর প্যাড এবং ফাংশন কী গুলিসহ সম্পূর্ণ কীবোর্ড অভ্যন্তরীণ Access সরবরাহ করে।

Special Keys:
এই কীবোর্ডে কিছু Special Keys রয়েছে, যা উপর্যুক্ত কাজে সাহায্য করে এবং সহজেই অ্যাক্সেস করা যায়। এই কীবোর্ডে স্পেশাল ফিচার গুলি যেমন মিডিয়া কন্ট্রোল, ওয়েব ব্রাউজ করার সুবিধা, মিউট বা ভলিউম নিয়ন্ত্রণ ইত্যাদি Special Keys এর সুবিধা রয়েছে।

Physical Attribute:
এবার আমরা যদি Physical Attribute নিয়ে কথা বলতে চাই তাহলে দেখতে পাবো এটার Colour, Black এবং System Requirement এ Windows 7, 8, 8.1, 10, Vista, XP রয়েছে। Dimensions হচ্ছে- 449 x 150 x 23 millimeter এবং এর Weight 510 gram.

Key-mapping:
এই কীবোর্ডে বিশেষ Key-mapping সুবিধা রয়েছে, যা কোনও বিশেষ সফটওয়্যার ইনস্টলেশনের প্রয়োজন নেই বরং এটি সরাসরি কীবোর্ড হ্যার্ডওয়্যার সেটিংসে সংযোজন করা যায়।

Easy to use:
A4TECH KR-83 একটি সহজ ব্যবহার কীবোর্ড, যা নম্বর, অক্ষর, যোগ, বিয়োগ, গুণ, বাগ, পুনরাবৃত্তি ইত্যাদি সহজে লেখার সুবিধা দেয়।

My Opinion:
আমি প্রায় ২ থেকে ৩ বছরের মতো Use করতেছি, এখনো ঠিক সেই আগের মতোই রয়েছে। ব্যবহার করতে গিয়ে আমি তেমন কোনো Major Issue পাইনি। এর Button গুলো Perfectly কাজ করে। 
 

A4TECH KR-83 একটি গুরুত্বপূর্ণ এবং Reasonable মূল্যের সাথে একটি ভাল কীবোর্ড যা বাংলা এবং ইংরেজি টাইপিং সহ বিভিন্ন কাজে ব্যবহার করা যেতে পারে। এই কীবোর্ডটি দৈনন্দিন অফিস কাজ, সফ্টওয়্যার ডেভেলপমেন্ট, অনলাইন গেমিং এবং অন্যান্য ব্যবহারে ব্যবহার করা যেতে পারে। কেনার জন্য কিংবা Update Price জানার জন্য Profile এর Bio'র Link Check করুন।

No comments

Theme images by Radius Images. Powered by Blogger.