LED Induction Line Light মানুষ দেখলেই লাইটটি জ্বলে উঠবে তাতে কারেন্ট থাকুক বা না থাকুক!

এটা বিভিন্ন Category & Family Colors এর রয়েছে। 12CM Cold & Warm White এর দাম হচ্ছে- ৳370 টাকা। 22CM Cold & Warm White এর দাম হচ্ছে- ৳475 টাকা। 32CM Cold & Warm White এর দাম হচ্ছে- ৳545 টাকা। 52CM Cold & Warm White এর দাম হচ্ছে- ৳720 টাকা।

Watch the full Video-

USB LED Closet Light Motion Sensor Magnetic Night Light Rechargeable Portable Induction Emergency Cabinet lamp |
   
 
লাইট টা দেখতে সাধারণ কিন্তু কাজ গুলি অসাধারণ। অন্ধকার রুমের ভিতর আমি যখনই প্রবেশ করবো তথনই লাইট টা জ্বলে উঠবে, তাতে কারেন্ট থাকুক বা না থাকুক, কারণ এটি একটি Rechargeable লাইট।

তাছাড়াও লাইটের পিছনে থাকবে মেগনেটিক যে কারণে আপনি এটিকে যেকোন লোহাতেই যখন তখন Attach করতে পারবেন। ডে লাইট এবং মোশন সেনসর থাকায় লাইট টি অন্ধকারের ভিতরে আশে পাশে নড়াচড়া পাইলেই জ্বলতে পারে। এছাড়াও চাইলেই লাইট টিকে সবসময় জ্বালিয়ে রেখেও Use করা যাবে।
 

Boxটির মধ্যে পাওয়া যাবে- ১টি Manual Guide, ১টি USB charging cable, ২টি Square iron sheet (এগুলোর ব্যবহার নিয়ে আমরা একটু পরেই কথা বলবো) এবং LED induction line light টি।
 


Iron Sheet গুলো Installation করার জন্য এর একপাশে থাকবে Magnet এবং অপর পাশে থাকবে আঠা যার মাধ্যমে Iron Sheet গুলো দেয়ালে বা যেকোনো জায়গায় Set করা যাবে, যেখানে আপনি লাইটটি লাগাতে চান। লাইটের পিছনের Magnet, Clean এবং শুষ্ক থাকা অবস্থায় এভাবে Position মতো Place করে নিতে হবে। Installation করার পর, লাইটটি Magnetically Iron Sheet টির সাথে Attach হয়ে যাবে এবং যেকোনো মূহুর্তে সহজেই Take off করা যাবে।

অনেক সময় Cabinet এর ভিতরে জিনিস খুজতে সমস্যা হয়, এই লাইট থাকলে ডোর খুললেই লাইট জ্বলে উঠবে।

উপরে থাকবে একটি মাত্র বাটন, লাইট টিকে চাইলে Fixed Mode এ অথবা Sensor Mode এ Use করা যাবে। Button টি চারবার Press এ Control করা যাবে। প্রথম Press এ লাইটটি Fixed Mode এ On হয়ে যাবে। দ্বিতীয় Press এ লাইটটি তিনবার Flashes করে Sensor Mode এ On হয়ে যাবে এবং তৃতীয় Press এ লাইটটি একেবারে Off হয়ে যাবে। আর Long Press এ এর Brightness Adjust করা যাবে।


 
বেশ Handy এবং Portable একটি লাইট এটি। একবার চারে লাই প্রায় ৫ ঘন্টা অবদি ব্যাটারি ব্যকআপ দিতে পারে।

3-5m Distance এর মধ্যে মোশন সেনসর থাকায় লাইট টি অন্ধকারের ভিতরে আশে পাশে কেউ নড়াচড়া করলে লাইটটি Auto On হয়ে যাবে এবং নড়াচড়া বন্ধ হলে 25 seconds এর পর এটা Auto Off হয়ে যাবে। আর Motion Sensor Mode এ থাকা অবস্থায় আশেপাশে আলো থাকলে এটা Off হয়ে থাকবে।

আমার এটার Length হচ্ছে- 12CM এবং Size হচ্ছে- 24*19*120MM. Battery Capacity 280mAh. Induction Angle 120°. এর Rated Voltage: 2.6-5V এবং Nominal Power: 0.4W. দেখতেই পাচ্ছেন আমার এটার Color Temperature হচ্ছে- White Light! চাইলে আপনি Warm Color টি নিতে পারবেন।


 
Charging Voltage: DC5V. Charge হওয়ার সময় Red light জ্বলবে এবং full charge হয়ে গেলে Green light জ্বলে উঠবে।

পড়ার টেবিল, রুমের ভিতরে অথবা যেকোন জায়গায় এটিকে ব্যবহার করা যেতে পারে। মূল্য মাত্র ৫০০ টাকার আশে পাশে কিনার জন্য কিংবা Update Price জানার জন্য Link- https://click.daraz.com.bd/e/_CWYsIa

No comments

Theme images by Radius Images. Powered by Blogger.