How to Find Product’s Link- কিভাবে আমাদের Review Products এর Link খুঁজে পাবেন!

You Can Watch this Video-

আজকের এই ভিডিওতে কথা বলবো কিভাবে Products এর Link খুঁজে পাবেন। অনেকেই আমাদের Product এর Review Content দেখে Product এর Update Price জানতে অথবা কিনতে চান। তাই এই ভিডিওতে আমরা আলোচনা করবো কিভাবে আপনি ঐ Product গুলো সহজেই খুঁজে পেতে পারেন।

- Facebook, YouTube, TikTok, Instagram অথবা অন্য যে কোনো Platform এর কথা বলিনা কেনো বেশিরভাগ Platform গুলোতে Officially Link Share Allow না। যারা YouTube এর Long Video দেখেন তাদের জন্য ঠিক আছে কারণ খুব সহজেই YouTube এর Long Video এর Description এ Link Share করা যায় এবং ঐ Link Clickable কিন্তু YouTube Short Video তে আগে Link Share করা গেলেও এখন আর Share করা যায় না। এবার আসি Facebook এ, Facebook এর Reels এবং Long Video তে Link Share করা যায় কিন্তু Link Share করলে Facebook এর Reach কমে যায়। আর TikTok, Instagram এর ভিডিওতে তো Link একেবারে Share করা যায় না।

- তাহলে প্রথমেই কথা বলা যাক YouTube Short Video থেকে কিভাবে Link খুঁজে পাবেন? আমার প্রত্যেকটা Short Videoতে ঠিক এই জায়গায় এই Short Video Related একটি Long Video Include করা থাকবে। যখন আপনি এই Title এ Click করবেন তখন আপনাকে Long Video তে নিয়ে আসা হবে এবং আপনি খুব সহজেই এই Video এর Description এ Link পেয়ে যাবেন। আর যদি Short Videoতে Long Video Include করা না থাকে অথবা আপনি চাইলে এখান থেকে Channel এর Profile এ গিয়ে Bio'র এই Website Link এ Check করতে পরবেন।

- এবার দেখবো এই Website এ গিয়ে আপনি কিভাবে ঐ Product এর Article বা Link খুঁজে বের করবেন। Website এ আসার পর এই Search Bar অথবা এই Search Bar এ আপনি Product এর Title আংশিক কিংবা পুরোটা লিখে Search করবেন অথবা Title Copy Past করলে খুব সহজেই Post টি পেয়ে যাবেন। এবার এই Article এ Click করলে Post এর ভিতরে Product এর Link পেয়ে যাবেন। এই Link থেকে Product টি কিনতে পারবেন। আমি Computer থেকে দেখালাম, Mobile থেকে প্রায় এই একই নিয়মে আপনি Link খুঁজে পেতে পারবেন।

- এবার কথা বলবো Facebook নিয়ে। Facebook এর Long Video কিংবা Reels Video যেখান থেকে দেখুন না কেনো আপনাকে Long Video এর এখানে এবং Reels Video এর এখানে Click করে Facebook এর Profile এ চলে যেতে হবে। Facebook Page এর Profile এ আসলে আপনি এখানে আমাদের Website এর Link পেয়ে যাবেন। এই Link এ Click করলে আপনি আমাদের Website এ চলে যাবেন আর Website এ গিয়ে কিভাবে একটি নির্দিষ্ট Product এর Link খুঁজে পাবেন তা নিয়ে একটু আগেই আলোচনা করা হয়েছে।

আপনি চাইলে এই Site এর অন্যান্য Products এর Article এবং Video পড়তে এবং দেখতে পারেন।

- আর TikTok, Instagram কিংবা অন্য যে কোনো Platform থেকে যদি আমাদের Video দেখে থাকেন তাহলে নিয়ম ঐযে একটাই। ID, Account কিংবা Profile এ গিয়ে Bio'তে Link Check করতে হবে যেখানে আমাদের Site টি Link করা আছে।

*Follow Me on Facebook: I. H. SHARIF

No comments

Theme images by Radius Images. Powered by Blogger.