Bluetooth Speaker with RGB 🔥 লাইটের সাথে Bluetooth স্পিকার with RGB লাইট


Bluetooth Speaker Bulb - Remote Control Colour Changing Bulb With Bluetooth Speaker LED Music Bulb

এটার দাম ৩৫০৳ থেকে ৫৫০৳ টাকার মধ্যে পাওয়া যাবে।

 

মাএ সাড়ে ৩৫০ টাকার একটি লাইটে Bluetooth Speaker with RGB লাইট, সাথে আবার একটি Remote Control ও রয়েছে।

To buy this Product Click here:

https://click.daraz.com.bd/e/_CXn9YD

এইসব নুব লাইট নিয়ে আর কতো পরে থাকবেন? এবার দেখেন লাইটের সাথে Speaker.🔥

Watch the full Video👉


Speaker - Soundbar Speaker Tower Speaker Bluetooth Speaker Home Decoration Interior Design - Speaker - Bluetooth Speaker | https://click.daraz.com.bd/e/_CX0PEs

মাএ সাড়ে ৩৫০ টাকার একটি লাইটে Bluetooth Speaker with RGB লাইট, সাথে আবার একটি Remote Control ও রয়েছে। এইসব নুব লাইট নিয়ে আর কতো পরে থাকবেন? এবার দেখেন লাইটের সাথে Speaker! আমার Phone এর সাথে লাইটটি Bluetooth এ Connect করা আছে, এবার এখান থেকে Music টি চালু করলেই লাইটটি বাজতে থাকবে। আর এটা যেহেতু RGB Light তাই আমি চাইলেই লইটটির Color পরিবর্তন করতে পারবো। এছাড়াও মিউজিকের সাথে Sync হয়ে লাইটটি মিউজিকের তালে তালে জ্বলতে পারে। এই ছোট্ট জিনিসটার Sound Quality, Just অসাধারণ। এই লাইটটির উপরের দিকে থাকবে Speaker এর পার্ট এবং চারপাশে থাকবে লাইট। Functionally Remote টি দিয়ে Light এবং Music দুইটাই Control করা যাবে। Overall লাইটের Quality আমার কাছে Value for Money মনে হয়েছে যদিও লাইটটির Bright তেমন বেশি না But আপনার রুমের সুর্ন্দযের জন্য বেশ কাজে আসতে পারে।

এটা হচ্ছে- 2 in 1 (1 এর মধ্যে 2) Bluetooth Speaker + Remote Control Color Changeable RGB Light! এটা Unique Uncommon Gadget Item। এই ব্লুটুথ বাল্বটি যেকোন বাল্ব সকেটে আপনি ব্যবহার করতে পারবেন। আপনি মোবাইল/ট্যাব/ল্যাপটপ থেকে এই বাল্বে গান চালাতে পারেন এবং আপনি রিমোট থেকে বাল্বের color change করতে পারবেন।

Item Name হচ্ছে: Led Music Bulb With Bluetooth & Speaker। Product Color: White। এতে পাওয়া যাবে Multi Light Colors। এর Light Source: LED। Bluetooth Version হচ্ছে: V4.2। এটি একটি Universal Compatible Product। Supported Profile: A2DP এবং এর Base Type: B22। Rated power: 12W। Speaker Power: 3W। Voltage: 100-240V/50Hz-60Hz। Special Feature গুলো: Super Bass, Portable, Wireless। Bluetooth distance পাওয়া যাবে: Around 10 meter পর্যন্ত। এতে রয়েছে- 24 keys type Remote control এবং এর Material : PC/ABS।

যারা তাদের বাড়ির আলোতে fun and convenience add করতে চান তাদের জন্য perfect। এই innovative লাইট বাল্বটি শুধুমাত্র bright and energy-efficient আলোই সরবরাহ করে না, এর সাথে একটি built-in Bluetooth speakerও রয়েছে, যা আপনাকে আপনার ফোন বা অন্যান্য Bluetooth-enabled ডিভাইস থেকে stream music করতে দেয়। included রিমোট কন্ট্রোলের সাথে, আপনি সহজেই আলোর brightness and color adjust করতে পারবেন, পাশাপাশি music playback নিয়ন্ত্রণ করতে পারেন। বাল্বটি বেশিরভাগ স্ট্যান্ডার্ড লাইট ফিক্সচারের সাথে compatible এবং এটি ইনস্টল করা সহজ। bedrooms, living rooms or any space যেখানে আপনি একটি relaxing and enjoyable পরিবেশ তৈরি করতে চান সেখানে ব্যবহারের জন্য Ideal।

আপনি আইআর রিমোটের মাধ্যমে colors, lighting mode, lighting on/off and brightness control করতে পারেন। ব্লুটুথের মাধ্যমে আপনার ডিভাইসের সাথে মিউজিক কানেক্ট করার সময়, আপনি রিমোট কন্ট্রোলের মাধ্যমে pause/play, volume up/down, next/previous song বেছে নিতে পারেন। B22 lamp base এবং বেশিরভাগ বাল্ব ব্যবহারের জন্য suit যা ইনস্টল করা সহজ। আপনি এটিকে রিমোট কন্ট্রোল সহ ব্লুটুথ স্পিকারের সাথে ডিজে বাল্ব, মাল্টিকালার বাল্ব এবং color changing bulb হিসাবে ব্যবহার করতে পারেন। টু-ইন-ওয়ান ডিজাইনের, এই স্মার্ট মিউজিক এলইডি বাল্বটি শুধুমাত্র একটি এলইডি লাইট বাল্ব হিসেবেই ব্যবহার করা যাবে না, স্পিকার হিসেবেও ব্যবহার করা যাবে। আপনি এটি একটি LED লাইট বাল্ব হিসাবে ব্যবহার করতে পারেন অথবা এটি আপনার ফ্লোর ল্যাম্প বা ডেস্ক ল্যাম্পে ইনস্টল করতে পারেন। এই এলইডি ব্লুটুথ স্পিকার লাইট মিউজিক বাল্বটি একটি Wireless enabled, multicolored, energy efficient smart LED light যা control করা যায়। 

Overall লাইটের Quality আমার কাছে Value for Money মনে হয়েছে যদিও লাইটটির Bright তেমন বেশি না But আপনার রুমের সুর্ন্দযের জন্য বেশ কাজে আসতে পারে। 

More Pictures..... 


লাইটের সাথে Bluetooth স্পিকার with RGB লাইট 🔥 Most Unique Gadget #tech #gadget #product #review #technology

No comments

Theme images by Radius Images. Powered by Blogger.