DJI Pocket 2 - এটা সত্যিই Uncommon & Outstanding একটা Action Camera.

DJI Pocket 2

আমার Personal Vlogging Camera হিসেবে এটাকে বেছে নেওয়ার Main Reason হচ্ছে এটা All in One মানে একের ভিতর সব।

এটার সাথে বিল্ডিন গিম্বল দেওয়া হয়েছে, যার ফলে এটা হাতে নিয়ে যেভাবেই ভিডিও করুননা কেন ভিডিওতে শেকি শেকি ভাবটা আসবেনা।

ক্যামেরাটিকে Save zone এ রাখার জন্য একটি সুন্দর ক্যাস দেওয়া হয়েছে। এটার সাথে পেয়ে যাবেন একটি জয়েসটিক কনটোলার, মোবাইল ফোনে সেট করার জন্য আই ফোনের একটি কানেক্টর এবং উএসবি টাইপ সি পোর্ট এর একটি কানেক্টর পেয়ে যাবেন।

এছাড়া রয়েছে চার্জিং কেবল। সাথে এই জিনিসটা রয়েছে, যাতে করে হাত থেকে পড়ে না যায়।

এটার আবার দুইটি Package রয়েছে, Basic Package & Combo Package. আমি নিয়েছি Combo Packageটি তাই এর সাথে Extra পেয়ে গেলাম wide-angle lens, "Do-it-All" handle, USB Type-A to Type-C splitter, a wireless microphone transmitter, and a micro tripod.

এটা খুবই ছোট, যার কারণে সহজে Carry করা যায় এবং যে কোনো মূহুর্তে সহজেই Video Record করা যায়। এটা দিয়ে সর্বোচ্ছ, 4k 60fpsএ Video Record করা যাবে।

এটার আরেকটি ভালো লাগার বিষয় হচ্ছে এর বিল্ডিন তিনটি মাইক্রোফোন রয়েছে যেগুলোর Sound Quality এতোই ভালো যে হয়তো আপনাকে আলাদা করে External Microphone ব্যবহার করতে হবে না।

এটার ডিসপ্লেতে আপনি টাচ করেও use করতে পরবেন।

DJI Mimo App এর মাধ্যমে কানেক্টর দিয়ে সরাসরি মোবাইলে Connect করা যাবে অথবা ডুইংগল এর মাধ্যমে Bluetooth দিয়েও Connect করা যায়।

এটার একটি অসাধারণ Feature হচ্ছে, Traging Mood. কোনো একটি Subject কে Select করে ঐ Subject টি যেদিকে Move করবে Cameraটি তাঁকে Tag করতে পারে। Watch here

 

এটা সত্যিই Uncommon & Outstanding একটা Action Camera.

আসসালামু আলাইকুম, Welcome to I.H.SHARIF. আজকে কথা বলবো আমার এই Action Camera টি নিয়ে। এটার মডেল হচ্ছে- DJI POCKET 2. বাজারে এতো Camera থাকতে এটা কেনো নিলাম, কোথায় থেকে নিলাম, কিভাবে নিলাম, এটাতে কি কি থাকে এবং সবচেয়ে Important এটার Price কতো আর আমি কতো টাকায় নিলাম? এসব নিয়ে বিস্তারিত আলোচনা করবো, এই ভিডিওতে।
By the way, আমি Products Reviewer কেউ না, Just যে Product গুলো Use করার জন্য আমি কিনবো সেগুলোই আপনাদের সাথে Share করবো, আমার এই Playlist এ, যাতে আপনারা একটু হলেও উপকৃত হতে পারেন।

Unboxing
Boxটি open করলে পেয়ে যাবেন,

Why did I take it? এটা নেওয়ার reason হচ্ছে, All in One মানে একের ভিতর সব। এটা Vloging Camera হলেও, এটা দিয়ে মুটামুটি সব ধরনের Video তৈরী করা যায়। এটা খুবই ছোট, যার কারণে সহজে Carry করা যায় এবং যে কোনো মূহুর্তে সহজেই Video Record করা যায়।

Where did I get it from? সত্যি কথা বলতে আমার এটা Secondhand. আমি এটা নিয়েছি Facebook Marketplace থেকে। নতুন নেওয়ার Plan ছিলো Basic Package টা। পরে Facebook Marketplace এ পেয়ে গেলাম, Basic Package এর দামে Creator Combo Package টি।

How did I get it? Secondhand Marketplace থেকে Product নিতে গেলে প্রতারণা হওয়ার আশঙ্কা থেকেই যায়। তাই আমি আমার জেলাতেই পেয়েছি বিধায় আমি Product টি আগে হাতে নিয়ে দেখে শুনে ক্রয় করেছি। আপনারাও চেষ্টা করবেন, না দেখে কুরিয়ার থেকে নেওয়ার চেয়ে আগে নিজে দেখে নিতে।

What is its price? বর্তমানে Basic Package টির দাম হচ্ছে- টাকা এবং Creator Combo Package টির দাম- টাকা। আর আমার Secondhand টার দাম পরেছে মেমোরি কার্ড ২০০০৳ সহ ৩২ হাজার টাকা without Delivery Charge. হে আমি এটা কিনার আগে Check করে নিয়েছি এবং আমার মনে হয়েছে এটা তেমন একটা ব্যবহার করা হয়নি।
 

1 comment:

Theme images by Radius Images. Powered by Blogger.